নিজেদের খোঁড়া কবর থেকে উঠতে পারবে না বিএনপি: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির পায়ের নিচে মাটি নেই। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে নিজেদের কবর নিজেরাই খুঁড়েছে। যতই আন্দোলন ও সমাবেশ করুক এই কবর থেকে উঠতে পারবে না।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একটি আম বাগান পরিদর্শন শেষে উপস্থিত সাংবদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, ২০০৮ সালে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে, বিএনপি মানেনি। ২০০৮ সাল থেকে তারা আন্দোলন করছে। ২০১৪ সালে হরতাল করেছে, অবরোধ
করেছে, ট্রেন লাইন তুলে ফেলেছে। ২০১৫ সালে ৩০০’র বেশি মানুষ আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে।

খোঁড়া কবর থেকে উঠতে পারবে না বিএনপি

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একটি আম বাগান পরিদর্শন শেষে উপস্থিত সাংবদিকদের তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। নির্বাচন বানচালকারীদের আওয়ামী লীগ রাজপথে থেকে মোকাবিলা করবে। কেউ যদি সহিংসতা করে, তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দমন করবে।

কৃষিমন্ত্রী বলেন, সারাদেশে আম উৎপাদন ও সহজে বিদেশে রপ্তানির লক্ষ্যে আম চাষিদের সহজ শর্তে ঋণ দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। আমকে শিল্প হিসেবে গড়ে তুলতে হবে। আম যেন সারাদেশে উৎপাদন হয় এবং খুব সহজেই বিদেশে রপ্তানি করা যায় সে বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান শেখ মোহাম্মদ বখতিয়ার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বাদল চন্দ্র বিশ্বাসসহ কৃষি অধিদপ্তরের
ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা প্রশাসক এ কে এম গালিব খান, প্রমুখ উপস্থিত ছিলেন।

বিস্তারিত পড়ুন